শুক্রবার, ০২ অক্টোবার ২০২০ ,

প্রকাশ :৩১ মার্চ ২০২০ , ০২:১৯ PM

স্বাধীনতার মাসে এই বড় অর্জনে অভিনন্দন "তৌহীদ আফ্রিদি"

single image

ফেসবুক

বাংলাদেশে তরুন প্রজন্মের কাছে খুব জনপ্রিয় একটি মুখ হচ্ছেন তৌহীদ আফ্রিদি। ইউটিউবে যাত্রা শুরু করেন ২০১৫ সালে। শুরুতে অনেক হেটার্স থাকলেও ধীরে ধীরে সবাই তার ব্যাবহার আর কাজে মুগ্ধ হয়ে ফ্যান হয়ে গেছেন। 

ইতিমধ্য তিনি তার কাজের দক্ষতা এবং কঠোর পরিশ্রম বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে বাংলাদেশের প্রথম কন্টেন্ট ক্রিয়েটর হিসাবে চুক্তিবদ্ধ হয়েছেন।

এছাড়াও গত বছরে বাংলাদেশ সোস্যাল ইনোভেশন সামিট -২০১৯ এর সেরা ইউটিউবার হিসাবে নির্বাচিত হন।

তিনি তার ক্যারিয়ারে খুব অল্প সময়ে সবার কাছে জনপ্রিয় হয়েছেন যা নাকি বাংলাদেশে এই প্রথম কোন ইউটিউবারের অর্জন।


গত ৩০শে মার্চ তার ইউটিউব চ্যানেলটি ৩০ লক্ষ সাবস্ক্রাইব মাইল ফলক স্পর্শ করেছেন। এই ব্যাপারে তিনি তার ফ্যানসদের উদ্দেশ্য করে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা পোস্ট করেন। তার সেই পোস্ট তার ওয়াল থেকে হুবাহু তুলে ধরা হল।


প্রথমেই বলতে চাই আল্লাহ্‌ এর অশেষ রহমতে আজকে আমি ৩০ লক্ষ মানুষের পরিবারে এসেছি। জানি না, দেশের মানুষকে আজ পর্যন্ত কতটুকু সাহায্য করতে পেরেছি কিন্তু কখনও এমন কিছু করব না যার কারণে আমার ফ্যান'স এবং অন্য কেউ কষ্ট পাবে। আমি সবসময়ই আমার বাবার আদর্শে মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং ভবিষ্যতেও করব ইনশাআল্লাহ। 

আমি সবসময় আমার সাবস্ক্রাইবারের বড় কোনো মাইলস্টোন পার করলেই কেক কেটে বা পার্টির মাধ্যমে উদযাপন করে থাকি, কিন্তু এই প্রথমবার আমি কোনো কেক কাটছিনা বা পার্টিও করছি নাহ। 

শুধু আল্লাহ্‌ এর কাছে দোয়া করব, যে বাংলাদেশ এবং পুরো পৃথিবী যেন বর্তমানের এই করোনা ভাইরাসের পরিস্থিতি উপেক্ষা করে সুখে শান্তিতে থাকতে পারে এবং কেউ যেন নিজের আপনজনদের না হারায় । আজকের আমার এই ৩০ লক্ষ্য মানুষের অর্জনটাকে আমি আমার সব ভালোবাসার ফ্যানদেরকে ডেডিকেট করলাম।

#StayHome #3millionSubscriber  


সময়ের বাংলা/ এবি

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?