সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ ,

প্রকাশ :১৫ নভেম্বার ২০১৯ , ০৮:০৫ PM

আশুলিয়ায় চার কেজি গাঁজাসহ নারী-পুরুষ আটক

single image

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-৪ সিপিসি-২ এর অধিনায়ক মেজর শিবলী মোস্তফা এক প্রেস নোটের মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার ভাদাইল এলাকার হাজী মোঃ আবু সাদেক ভূঁইয়া টাওয়ার এর সামনে থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।  

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- বি-বাড়িয়া জেলার কষবা থানার পানিঘারুপ গ্রামের মৃত জাহের মিয়ার ছেলে মিজানুর রহমান (৪২) ও মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার পিপুলিয়া গ্রামের সোহরাব খানের মেয়ে তানিয়া আক্তার (২১)। সে আশুলিয়ার বাইপাইল নামাবাজার এলাকার নজরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।  

র‌্যাব-৪ সিপিসি-২ এর অধিনায়ক মেজর শিবলী মোস্তফা জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ভাদাইল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদ পায় র‌্যাব। পরে সেখানে অভিযান চালিয়ে চার কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ১ হাজার ২’শত টাকাসহ মিজানুর ও তানিয়া নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।  

পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকেরা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা হতে গাঁজা ক্রয় করে আশুলিয়ার বিভিন্ন স্থানে বিক্রি করতেন বলে স্বীকার করেন।

এঘটনায় সকল আইনি প্রক্রিয়া শেষে আটক দুই মাদক ব্যবসায়ীকে আশুলিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?