শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ ,

প্রকাশ :২৮ জুন ২০২০ , ১২:৩৭ PM

গাজীপুরের কালিয়াকৈর চন্দ্রা ত্রিমোড়ে ছিনতাই বেড়েছে

single image

ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় চুরি ছিনতাই বেড়েই চলছে। প্রতিদিনই উত্তরবঙ্গের যাত্রীদের কাছ থেকে টাকা ও মালপত্র ছিনতাই করে নিয়ে যাচ্ছে সংঘবদ্ধ ছিনতাইকারী দল।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা, সফিপুর এলাকায় ১০-১২ জনের একটি দল এ কাজে জড়িত। দু'দিন আগে মরিয়ম নামে এক যাত্রী উত্তরবঙ্গ থেকে চন্দ্রা এলাকায় গাড়ি থেকে নামলে তার সঙ্গে থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নেয় তারা। এ সময় যাত্রীর চিৎকারে লোকজন এসে ছিনতাইকারীদের এক সদস্যকে ধরে ফেলে। গতকাল সকালেও চন্দ্রা ত্রিমোড় এলাকায় সাত্তার নামে এক যাত্রীর কাছ থেকে এক হাজার টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। ঘটনাস্থলে একাধিক সিসি ক্যামেরা রয়েছে। পাশাপাশি হাইওয়ে পুলিশ বক্স, জেলা পুলিশ বক্স ও কালিয়াকৈর থানা থাকলেও অহরহ ঘটছে ছিনতাইয়ের মতো ঘটনা। 

কালিয়াকৈর থানার পুলিশের অপারেশন (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, চন্দ্রা ত্রিমোড়ে আমাদের টহল পুলিশ আছে। তাদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে। সালনা হাইওয়ে কোনাবাড়ি থানার ওসি মো.জহিরুল ইসলাম খান পিপিএম জানান, ক্রাইম বিষয়টা কালিয়াকৈর থানার ওসি দেখেন। এ বিষয়ে আমাদের কিছু করার নেই।

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?