শুক্রবার, ০২ অক্টোবার ২০২০ ,

প্রকাশ :০১ জুলাই ২০২০ , ০৬:৩৬ PM

মিরপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন তাহির হোসেন সৌরভ

single image

ছবি: সময়ের বাংলা

ঢাকা মহানগর (উত্তর) এর মিরপুর থানার অন্তর্ভুক্ত ১২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মিরপুর থানাভুক্ত ৩নং ইউনিট ছাত্রলীগের সভাপতি মোঃ তাহির হোসেন সৌরভ। গতকাল ৩০ জুন সোমবার যৌথ ভাবে তিনি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

তাহির হোসেন সৌরভ জানান,স্কুল জীবনেই মুক্তিযুদ্ধের চেতনা, বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব তাঁকে রাজনীতিতে আসতে অনুপ্রানিত করে। পরবর্তীতে নিয়মিতভাবে জড়িয়ে পড়েন এলাকাভিত্তিক রাজনীতির সাথে। তাঁর রাজনৈতিক সহকর্মী থেকে শুরু করে বন্ধুমহলের সকলেই একবাক্যে স্বীকার করেন দীর্ঘ রাজনৈতিক জীবনে তাঁর সততা, একনিষ্ঠতা এবং কঠোর কর্তব্যবোধের কথা। 

বিগত দুইটি জাতীয় নির্বাচন এবং সিটি কর্পোরেশন নির্বাচনে মাঠ পর্যায়ে নিরলস পরিশ্রম তাঁকে ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হতে সবচেয়ে বড় ভূমিকা রেখেছে বলেই বিশ্বাস করেন তাঁর সহকর্মীগন।

মোঃ তাহির হোসেন সৌরভ তার সকল রাজনৈতিক সহকর্মী এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তাদের ভালবাসা এবং সহযোগীতার ফলেই আমার আজকের এই অর্জন।

এছাড়াও ওয়ার্ড ছাত্রলীগের সংশ্লিষ্ট নেতাদের তিনি ধন্যবাদ জানান তাঁর উপর আস্থা রাখার জন্য। সকলের বিশ্বাস এবং আস্থার উপযুক্ত মর্যাদা রক্ষার জন্য সততার সাথে কাজ করার প্রতিশ্রুতি জানিয়ে তিনি বলেন, ছাত্রলীগের গৌরব অক্ষুন্ন রাখাই হবে আমার প্রধান লক্ষ্য। 

ভবিষ্যতে জাতীয় রাজনীতিতে অংশগ্রহনের মাধ্যমে জনগণের সেবা করার প্রত্যাশা ব্যক্ত করে সকলের দোয়া এবং আশীর্বাদ প্রার্থনা করেন তিনি।

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?