শনিবার, ২৪ অক্টোবার ২০২০ ,

প্রকাশ :২৯ সেপ্টেম্বার ২০২০ , ০২:৩১ PM

মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এশিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বৃক্ষরোপণ ও দোয়ার আয়োজন

single image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে এশিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, আশুলিয়া শাখার উদ্যোগে,২৮/০৯/২০২০ ইং তারিখে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্থায়ী ক্যাম্পাসে বৃক্ষরোপণ, আলোচনাসভা ও দোয়া-মাহাফিলের আয়োজন করা হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন এশিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি জনাব সৈয়দ নূরুল হাসনাত শুভ এবং প্রধান আলোচক হিসেবে উপস্তিত ছিলেন এশিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব ওয়াসিদ আল-জাহিদ।

তাছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এশিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জেড,এ,মাহামুদ মুন্না, যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন। এশিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, আশুলিয়া ক্যাম্পাস শাখার নেতা সোহাগ মোল্লা, রাশেদুল ইসলাম মৃদুল, সুমন বিশ্বাস প্রমুখ ব্যক্তিগণ।

উক্ত আলোচনাসভায় বক্তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নিরালসভাবে পরিশ্রম করে যাচ্ছে।


তার নেতৃত্বে বাংলাদেশের এই উন্নয়নের অগ্রযাত্রার পথ মসৃণ করতে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশে সারা বাংলাদেশে ছাত্রলীগ সংগঠিত। বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক নির্দেশনা বাস্তবায়নে বাংলাদেশ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়, এশিয়ান বিশ্ববিদ্যালয় শাখা নিরালসভাবে কাজ করে চলেছে।

সাংগঠনিক নির্দেশনা বাস্তবায়নে এশিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, আশুলিয়া শাখাকে স্বাধীনতাবিরোধীদের সকল রক্তচক্ষু উপেক্ষা করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

এরপর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সফলতা ও সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্থায়ী ক্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়।

সময়ের বাংলা/এবি

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?