শনিবার, ২৪ অক্টোবার ২০২০ ,

প্রকাশ :১৫ অক্টোবার ২০২০ , ০৭:১৪ PM

চলে গেলেন মানুষ গড়ার কারিগর হাসান আলী মাষ্টার

single image

ছবি: সময়ের বাংলা

গাজীপুরের কালিয়াকৈরের আলোকিত মানুষ গড়ার কারিগর আলহাজ্ব মোঃ হাসান আলী মাষ্টার চলে গেছেন না ফেরার দেশে।আজ বৃহস্পতিবার ১৫ অক্টোবর  বিকেল সাড়ে দিন ঘটিকায় নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নানিল্লাহি...... রাজেউন)।  

শিক্ষকতা, সাহিত্যচর্চা, সাংস্কৃতিক ও ধর্মীয়সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত ছিলেন নিভৃতচারী মানবতার প্রতীক হাসান আলী মাষ্টার। স্বাধীনতার আগে এবং স্বাধীনতা উত্তরকালে সত্যনিষ্ঠা, পরোপকারিতা, ন্যায়নিষ্ঠা, সহজ সরল জীবনযাপনসহ বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে তিনি কালিয়াকৈর তথা গাজীপুরের গণমানুষের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছিলেন। 

তিনি গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক ও ফুলবাড়িয়া আক্কেল আলী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন।  

মরহুমের  প্রথম জানাজা বাদ মাগরিব গোলাম নবী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ও ২য় জানাজা নামাজ ৮ঃ৩০ মিনিট রশিদ পুর কেন্দ্রীয় ঈদ গাহ মাঠে অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?