সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ ,

প্রকাশ :০১ ডিসেম্বার ২০২০ , ০২:৪২ PM

কালিয়াকৈরে অগ্নকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতার আশ্বাস দিলেন মন্ত্রী

single image

ছবি : সময়ের বাংলা

কালিয়াকৈর বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এম পি ও স্থানীয় প্রশাসনের মাধ্যমে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

মঙ্গলবার ১ ডিসেম্বর সকাল ১০টার দিকে অগ্নি দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাজার পরিদর্শন মন্ত্রী এই আশ্বাস দিয়েছেন। এসময় দোকানদারদের প্রতি সমবেদনা জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব কামাল উদ্দিন সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মুরাদ কবীর, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল ও জেলা উপজেলা পর্যায়ের প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামী পরিবারের অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে সোমবার সন্ধ্যায় কালিয়াকৈর বাজারে ফলপট্রিতে ভয়ানক এই অগ্নিকান্ড ঘটে। প্রত্যক্ষ দর্শীদের সাথে কথা বলে জানা যায়, একটি ল্যাপ কম্বলের দোকান থেকে এই অগ্নিপাতের সূত্রপাত ঘটে। পরে মূহুর্তের মধ্যে ছড়িয়ে পরে ঐ দোকানের চারপাশে ঘা ঘেষে লেগে থাকা সকল দোকানে অগ্নিকান্ডটা। কালিয়াকৈর উপজেলা ফায়ার সার্ভিস টিম ও পাশের উপজেলা মির্জাপুর থেকে কয়েক দল ফায়ার সার্ভিস এসে উপস্থিত হয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন অনেকটা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

কালিয়াকৈর থানার পুলিশ সদস্য ও স্থানীয় ছাত্র যুবকরাও ব্যাপক ভাবে সহযোগিতা করেন। ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীরা জানান, প্রতি বছর এই বাজারে আগুন লাগার ঘটনা ঘটে। এই অগ্নিকাণ্ডের প্রায় দেরশত দোকান পুড়ে ক্ষতিগ্রস্ত। স্থানীয় প্রশাসন ও মাননীয় মন্ত্রী মহোদয় সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দিয়েছেন ব তারা।

ব্যবসায়ীরা যাতে দ্রুত ঐ এরিয়াতে একটি স্থায়ী ব্যাবসায়িক ভবন নির্মানের দাবি জানিয়েছেন ।


এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?