সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ ,

প্রকাশ :০২ ডিসেম্বার ২০২০ , ০৬:২৬ PM

মুরাদ কবির ও রেজাউল করিম রাসেলকে প্রাথমিক শিক্ষক সমিতির শুভেচ্ছা

single image

ছবি : সময়ের বাংলা

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি জনাব মুরাদ কবির ও সাধারণ সম্পাদক জনাব রেজাউল করিম রাসেলকে ফুুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি।

এসময় উপস্থিত ছিলেন আঃ মজিদ সাধারণ সম্পাদক, শহিদুল ইসলাম সহ সভাপতি, রফিকুল ইসলাম , মাসুদ রানা,   আব্দুল মোতালেব , আবু  ছায়েম , নাজমুল আলম , মনির হোসেন, উজ্জ্বল হোসেন, হুমায়ুন কবির, আব্দুল হালিম, আব্দুল সাত্তার, আব্দুর রাজ্জাক, খাইরুল আলম, রফিক হোসেন, মোঃআরিফ হোসেন, মৃদুল হোসেন প্রমুখ শিক্ষক বৃন্দ।

এর আগে ববৃহস্পতিবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সম্মেলনে জনাব মুরাদ কবিরকে সভাপতি ও জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক ,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: রেজাউল করিম রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। 

তবে কমিটির অন্য পদে আগামী এক সাপ্তাহের মধ্যে ঘোষণা করবেন বলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ সবুজ এমপি ঘোষনা করেন। এর আগে প্রথম অধিবেশনে সম্মেলনটি উদ্বোধন করেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি। সভায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মোঃ মুরাদ কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বাষিক সম্মেলনে অতিথি হিসাবে আরো বক্তৃতা করেন,পাট ও বস্ত্র মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগের মির্জা আজম (এমপি), মন্ত্রী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ও মহিলা বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগের মেহের আফরোজ চুমকী (এমপি)।

গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ (এমপি), গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমতউল্লাহ খান,সাধারন সম্পাদক ও গাজীপুর সিটি করর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর আলী প্রমুখ ।

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?