সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ ,

প্রকাশ :১৬ ডিসেম্বার ২০২০ , ০৪:৩৩ PM

কালিয়াকৈরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

single image

সংগৃহীত

মুজিব শত বর্ষে স্বাস্থ্য বিধি মেনে গাজীপুরের কালিয়াকৈরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) সূর্য্য উদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা হয়।  

পরে মহান মুক্তিযোদ্ধে শহীদদের স্মরনে এক মিনিট নিরবতা পালনের পর, প্রথমে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এর পক্ষ থেকে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয় । 

এরপর পর্যায়ক্রমে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, জাতীয় পার্টিস ,বিএনপি, উপজেলা প্রেস ক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে স্মৃতিস্তম্ভে ও জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

উপজেলা পরিষদ চত্বরে নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন, ভাইস চেয়ারম্যান মো:সেলিম আজাদ, ও অফিসার ইনচার্জ মো:মনোয়ার হোসেন চৌধুরী, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। 

অপরদিকে কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগ ও এর অংগ সংগঠন বাস টারমিনালে আলোচনা সভা করেন। 

এর আগে বিএনপির নির্বাহী কমিটির সদস্য পৌর মেয়র মজিবুর রহমানের নেতৃত্বে একাটি রেলি কালিয়াকৈর বাজর থেকে বের হয়ে বাসস্ট্যান্ড এলায় গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।  

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?