সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ ,

প্রকাশ :০৯ জানুয়ারী ২০২১ , ০২:০৪ PM

নতুন বছরে প্রকাশ হল কণ্ঠশিল্পী ইঞ্জিনিয়ার মামুন ‘হাওয়াতে উড়াই’

single image

ছবি : সময়ের বাংলা

পুরাতনকে বিদায় দিয়ে নতুন বছরের আগমনের ছোয়া লেগেছে সঙ্গীত অঙ্গনেও। আর এই নতুন বছরে সবাইকে চমক দিতে নতুন গান নিয়ে আসলেন তরুণ কন্ঠশিল্পী ইঞ্জিনিয়ার মামুন। হাওয়াতে উড়াই শিরোনামের চমৎকার গানটিতে থাকছে দর্শক ও শ্রোতাদের জন্য এক ভিন্ন চমক।

নির্মল দাসের কথায় ও অনিক সাহান এর সুর ও সংগীতে মিউজিক ভিডিওটি নির্মাণ করা হয়েছে। এছাড়া ভিডিও সম্পাদনায় রয়েছে রেইনড্রপ। গানটি সিডি চয়েস মিউজিকের ব্যানারে নতুন বছর উপলক্ষে মুক্তি পেয়েছে।

গানটির অসাধারণ মিউজিক ভিডিও আকারে প্রকাশিত হয়েছে,এতে মডেল হিসেবে রয়েছে সাব্বির ও মমো।

জানতে চাইলে ইঞ্জিনিয়ার মামুন বলেন,গানটির কথা সুর অসাধারণ, এর আগেও আমার গাওয়া বেশ কয়েকটি মৌলিক গান প্রকাশিত হয়েছে, এই গানটি সব মিলিয়ে বেশ হয়েছে, গানটি দেশের প্রথম সারির ইউটিউব প্লাটফর্ম সিডি চয়েজ ইউটিউবে প্রকাশিত হয়েছে, আশা করছি গানটি সবার প্রশংসা কুড়াবে।

প্রসঙ্গে সংগীত পরিচালক অনিক সাহান বলেন, গানটির কথা সুর ও মিউজিক সবমিলিয়ে অসাধারণ। আশা করছি দর্শকশ্রোতা দারুণ কিছু পাবে গানটির মাধ্যমে।

নওগা জেলায় জন্ম নেওয়া সংগীত শিল্পী ইঞ্জিনিয়ার মামুনের গানের প্রতি নেশা ছোট বেলা থেকেই। বর্তমানে তিনি বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ে আইটি ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছি।চলতি বছরে আরও কয়েকটি মিউজিক ভিডিও তৈরীর ইচ্ছা রয়েছে তার।

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?