শুক্রবার, ০৪ ডিসেম্বার ২০২০ ,

প্রকাশ :২৬ নভেম্বার ২০১৯ , ০২:০৬ PM

মাধুরীর ভিডিও ভাইরাল!

https://www.instagram.com/p/B5NItUUn_3k/
single image

সামাজিক যোগাযোগ মাধ্যম তথা সোসাল মিডিয়ায় ভাইরাল  হয়েছে মাধুরী দিক্ষীতের  গিটার বাজানোর  একটি ভিডিও। ‘যে রাঁধে সে চুলও বাঁধে।’ মাধুরী দিক্ষীতের ক্ষেত্রে অবশ্য কথাটা খাটে। অভিনয়ের পাশাপাশি সংসার জীবনটাও সমানভাবে সামলেছেন তিনি। কিন্তু তাঁর যে আরও একটি গুণ আছে, তা কে জানত? সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম ভিডিওয় সেই গুণের কথা প্রকাশ পেয়েছে। 

নাচ যে মাধুরী অত্যন্ত প্রিয় বিষয় তা নিয়ে কোনও সন্দেহ নেই। সেকথা বারবার বলেছেন তিনি। এমনকী সরোজ খানের সঙ্গে বহু জায়গায় দেখা গিয়েছে মাধুরীকে। দু’জনের মধ্যে কেমিস্ট্রিও অসাধারণ। সেকথা অবশ্য মাধুরী ও সরোজ খান, দু’জনেই স্বীকার করেছেন। কিন্তু মাধুরীর সংগীতপ্রীতির কথা সর্বজনবিদিত নয়। এমনকী তিনি যে গিটার বাজাতে পারেন, তাও খুব কম লোকেই জানেন। কিন্তু ইনস্টাগ্রামে তাঁর সাম্প্রতিকতম ভিডিওর পর অনুরাগীদের আর জানতে বাকি নেই যে তাদের প্রিয় অভিনেত্রী গিটারও বাজাতে পারেন। ভিডিওয় মাধুরীর সঙ্গে দেখা গিয়েছে তাঁর স্বামী শ্রীরাম নেনেকে। এছাড়া ছিলেন মিউজিশিয়ান জ্যাক ডি’সুজা। জন লেজেন্ডের জনপ্রিয় গান ‘অল অব মি’ গাইছিলেন তিনজন। 

মাধুরীর এই গুণও রয়েছে? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

সময়ের বাংলা/  এসএ


এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?