মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বার ২০২০ ,

প্রকাশ :২০ জানুয়ারী ২০২০ , ০৭:৪৬ PM

ডাকাতির প্রস্তুতি কালে বেলাবতে গ্রেফতার তিন

single image

নরসিংদীর বেলাব উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার চর উজিলাব পূর্বপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, বেলাব উপজেলার চর আমলাব পশ্চিমপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে সোহরাব মিয়া (২৮), চর উজিলাব পূর্বপাড়া গ্রামের মো. শিরুচান মিয়ার ছেলে মো. রবি হোসেন (৩৬) ও একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. মিঠু মিয়া (২২)।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার চর উজিলাব পূর্বপাড়া গ্রামের একটি রাস্তার পাশে ডাকাতি প্রস্তুতিকালে বেলাব থানার এসআই মীর সোহেল রানা ও এসআই মো. রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালায়। এসময় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র সহ সোহরাব মিয়া, মো. রবি হোসেন ও মো. মিঠু মিয়াকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে বেলাব থানার ওসি মো. ফকরুদ্দিন ভূঁইয়া জানান, গ্রেফতারকৃত সোহরাব মিয়া, মো. রবি হোসেন ও মো. মিঠু মিয়া ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের নামে বেলাব থানাসহ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে বেলাব থানায় ডাকাতি প্রস্তুতির একটি মামলা দায়ের করা হয়েছে।



সময়ের বাংলা / এনএইচপি 

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?