শুক্রবার, ০২ অক্টোবার ২০২০ ,

প্রকাশ :১৪ ফেব্রুয়ারী ২০২০ , ১১:০৭ PM

বাংলাদেশে এই প্রথম ফেসবুকে কন্টেন্ট ক্রিয়েটর হচ্ছেন "তৌহিদ আফ্রিদি "

single image

ছবি : সময়ের বাংলা

চলতি মাসের  ১৭ই ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখে একটি আনুষ্ঠানিক চুক্তির মাধ্যমে বাংলাদেশে প্রথম বারের মত ফেসবুকে কন্টেন্ট ক্রিয়েটর হিসেবে চুক্তিবদ্ধ হতে যাচ্ছে তৌহিদ আফ্রিদি । বিশেষ এক সূত্রের মাধ্যমে এমনটা খবর পেয়েছে সময়ের বাংলা ।

এ ব্যাপারে তৌহিদ আফ্রিদি থেকে জানতে চাইলে তিনি বলেন, আমি সত্যি খুবই গর্বিত এবং সম্মানিত বোধ করছি। ফেসবুকের মত এমন গুরুত্বপূর্ণ সামাজিক মাধ্যম থেকে এমন একটি সুযোগ পেয়ে ।সেই সাথে আমি মহান আল্লাহ এর নিকট হাজার শুকরিয়া জানাই এবং আমার পরিবার, শুভাকাঙ্ক্ষী সহ সকল ফ্যানদের কাছেও কৃতজ্ঞতা প্রকাশ করছি । বাংলাদেশের হয়ে এমন একটি অর্জন আমার কাছে আনন্দ এবং গর্বের বিষয়। তাই সকল কে সাথে নিয়ে ভালো কিছু কাজ উপহার দেওয়ার প্রতিশ্রুতি করছি । তাই আমি আমার পরবর্তী ৭১তম ব্লগে ফেসবুকের এই বিষয়গুলো আরো বিশেষ ভাবে ফুটিয়ে তুলবো ইনশা আল্লাহ । তাই সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করছি। সব সময়ের মত সবাইকে পাশে পাবো এমটা আশা রাখছি । 

সময়ের বাংলা /এবি

এই বিভাগের আরো খবর ::

Image

নামাজের সময়সূচী

সূর্যোদয় ভোর ৫ : ৪০ টা
ফজর ভোর ৬ : ০০ টা
যোহর দুপুর ১: ০০ টা
আছর বিকাল ৪ : ৩০ টা
মাগরিব সন্ধা ৬ : ৩০ টা
এশা রাত ৮ : ১৫ টা
সূর্যাস্ত সন্ধ্যা ৬ : ০০

অনলাইন জরিপ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সিটি নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।’ আপনি কি তা-ই মনে করেন?